শাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে সিলেট মহানগর বিএনপির প্রতিনিধি দল

3
শাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে সিলেট মহানগর বিএনপির প্রতিনিধি দল।

শাবিপ্রবির আমরণ অনশনে আন্দোলনরত শিক্ষার্থীদের দেখতে গিয়েছেন সিলেট মহানগর বিএনপির একটি প্রতিনিধি দল। ২০ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা ৫টায় সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি ও সদস্য সচিব মিফতা সিদ্দিকীর নেতৃত্বে প্রতিনিধিদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের ভিসির মূলফটকে শিক্ষার্থীদের আমরন অনশনে উপস্থিত হয়ে তাদের দাবি মেনে নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
এ সময় নেতৃবৃন্দ বলেন, এই প্রতিষ্ঠানের সাথে আমাদের সিলেটের মান সম্মান জড়িয়ে আছে। শিক্ষার্থীরা শীতের মধ্যে ও তাদের ন্যায় সংগত দাবিগুলো নিয়ে সরব হয়েছিল কিন্তু তাদের দাবিগুলো না মেনে উল্টো তাদের উপর হামলা করা হয়েছে, যা অত্যন্ত নিন্দনীয় সিদ্ধান্ত। আমরা সামাজিক ও রাজনৈতিক দায়বদ্ধতা থেকে এখানে এসেছি। বিশ্ববিদ্যালয়ের এই অচলাবস্থা নিরসনের জন্য যে কেউ এগিয়ে আসতে হবে, এতে যদি আমাদের সংশ্লিষ্টতার প্রয়োজন হয় তাহলে আমরা ও এগিয়ে আসবো। আমরা সমস্যাগুলোর সমাধান সহ বিশ্ববিদ্যালয়ের শান্তিপূর্ণ পরিবেশ চাই।
সিলেট মহানগর বিএনপির প্রতিনিধি দলে ছিলেন মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, সদস্য সচিব মিফতা সিদ্দিকী যুগ্ম আহবায়ক রেজাউল হাসান কয়েস লোদী, এমদাদ হোসেন চৌধুরী, সালেহ আহমদ খসরু সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি