কোম্পানীগঞ্জে ১৮৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ থেকে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ আটক এক মাদক কারবারিকে কারাগারে পাঠানো হয়েছে। তার নাম মো. মাসুক মিয়া (৩৭)। সে কোম্পানীগঞ্জের কালীগাঁও গ্রামের ইসাক আলীর পুত্র। বৃহস্পতিবার ২০ জানুয়ারী দুপুরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।
এর আগে বুধবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জের ধলুইগাঁও গ্রামের হামিদ আলীর বসতবাড়ীর পাশের রাস্তা থেকে তাকে আটক করে র‌্যাব-৯ সদর কোম্পানীর একটি দল। এসময় তার কাছ থেকে একটি মোবাইল, একটি সিমকার্ড, নগদ ২০৯০ টাকা, একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ তাকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা মেজর মাহফুজুর রহমান। কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।
এদিকে, একইদিন বৃহস্পতিবার ২০ জানুয়ারি জেলার জৈন্তাপুর থানাধীন বালিধারা নয়াখেল উত্তর গ্রাম থেকে ১৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার। পরিত্যক্ত অবস্থায় মদগুলো উদ্ধার করা হলেও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। মদগুলো জৈন্তাপুর থানায় জিডিমূলে হস্তান্তর করা হয়েছে।