জগন্নাথপুরে বিকাশে খোয়া যাওয়া টাকা উদ্ধার করলো পুলিশ

3

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে বিকাশে খোয়া যাওয়া টাকা উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশ চাইলে অনেক অসম্ভবকে সম্ভব করতে পারে, তা আবারো প্রমাণ করেছে জগন্নাথপুর থানা পুলিশ। এতে পুলিশের প্রতি সাধারণ মানুষের আত্মবিশ্বাস ও প্রত্যাশা আরো বেড়ে গেছে।
জানা গেছে, গত কয়েক দিন আগে জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর গ্রামের সুলতান মিয়ার মোবাইল নাম্বারে বিকাশের মাধ্যমে তার ছোট ভাই এমরান মিয়া ঢাকা থেকে ৪৫ হাজার টাকা পাঠাতে গিয়ে ভুলবশত অন্য নাম্বারে পাঠিয়ে দেন। পরে ওই নাম্বারে বারবার যোগাযোগের চেষ্টা করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এতে দিশেহারা হয়ে পড়েন তাদের পরিবারের লোকজন।
এ ঘটনায় গত ১৩ জানুয়ারি জগন্নাথপুর থানায় জিডি করা হয়। ওই জিডির আলোকে তদন্তে নামেন জগন্নাথপুর থানার এসআই ওবায়দুল্লাহ। প্রযুক্তির মাধ্যমে বন্ধ থাকা ওই মোবাইল নাম্বারের মালিককে খোঁজে বের করে পুলিশ। উদ্ধার করা হয় বিকাশে খোয়া যাওয়া টাকা।
১৬ জানুয়ারি রবিবার উদ্ধার হওয়া ৪৫ হাজার টাকা প্রকৃত মালিক সুলতান মিয়ার কাছে বুঝিয়ে দেন জগন্নাথপুর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। অবশেষে বিকাশে খোয়া যাওয়া টাকা ফিরে পেয়ে আবেগে-আপ্লুত হয়ে পড়েন সুলতান মিয়ার পরিবার। যে টাকা দিয়ে তাদের ঘর বানানোর কথা ছিল। এখন তাদের সেই আশা আবার পূরণ হবে।