১১ কেজি গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের ছাতক থেকে ১১ কেজি গাজা, ৪টি মোবাইল ফোন এবং নগদ ১ হাজার ৮৮০ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় লক্ষনসোম পয়েন্ট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার দিরাই থানার তেতৈয়া গ্রামের মো: আপ্তা মিয়ার পুত্র মো: ইমরান তালুকদার (৩২), হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নয়ানী বনগাঁওয়ের মৃত মকসুদ আলী নুর আলম মধু (২৫) ও সুনামগঞ্জ জেলার ছাতক থানার দেবেরগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের পুত্র মো: ফয়জুল ইসলাম (৪৩)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর অভিযানিক দল অভিযান পরিচালনা করে সুনামগঞ্জ জেলার ছাতক থানার জাউয়াবাজার ইউপির লক্ষনসোম টু কশুরগাঁও রোডের লক্ষনসোম পয়েন্ট হতে ১১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ ইমরান তালুকদার, নুর আলম মধু ও মোঃ ফয়জুল ইসলামকে গ্রেফতার করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সনের ৩৬(১) এর সারণি ১৯ (খ) অনুযায়ী মামলা দায়ের পূর্বক আলামত ও ধৃত আসামী সুনামগঞ্জ জেলার ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।