কাউন্সিলের মাধ্যমে শক্তিশালী তৃণমূল বিএনপি গড়ে তোলা হচ্ছে —– শামীম আহমদ

6

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ বলেছেন, ঐক্যবদ্ধ শক্তিশালী তৃণমূল বিএনপি গড়তে কাউন্সিলের বিকল্প নেই। বিএনপিকে নিয়ে যতই ষড়যন্ত্র করা হোকনা কেন জিয়ার সৈনিকদের দমিয়ে রাখার সাধ্য ফ্যাসিবাদী সরকারের নেই। সকল জুলুম নিপীড়ন উপেক্ষা করে বিএনপি ছিল আছে এবং থাকবে। অবিলম্বে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের সুযোগ সৃষ্টি করে দিন। অন্যথায় বেগম খালেদা জিয়ার কিছু হলে তৃণমূল বিএনপির নেতৃত্বে দেশে পরিস্থিতি হবে তা ফ্যাসিবাদী সরকার কখনো কল্পনাও করতে পারবে না।
তিনি বৃহস্পতিবার বিকেলে গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ আব্দুল কাদিরের সভাপতিত্বে, আহবায়ক কমিটির সদস্য মুন্সি আব্দুল মুনিম ও গোয়াইনঘাট উপজেলা যুবদল নেতা নাজমুল ইসলামের যৌথ পরিচালনায় বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক হাজী ওসমান গনী।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, সিলেট জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম শাহপরান, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহআলম স্বপন, আব্দুল মতিন, জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, ওসমান গনী মেম্বার, আজাদুর রহমান, আব্দুল মালিক, জাহাঙ্গীর আলম, ফারুক আহমদ, আতিকুর রহমান, বাবুল আহমদ, তাজ উদদীন, এনামুল হক, মুসলিম উদ্দিন ও জুবের আহমদ প্রমুখ।
সম্মেলনে ভোটের মাধ্যমে ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল কাদির, সাধারণ সম্পাদক শাহীন আহমদ ও সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। বিজ্ঞপ্তি