সিলেট সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্তিতে কুচাই ইউনিয়নবাসীর মতবিনিময় সভা

3

সিলেট সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্তি উপলক্ষে কুচাই ইউনিয়নের ফ্রেন্ডস ১৯৯০ এর উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভা গত (৮ জানুয়ারি) শনিবার রাতে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
কুচাই ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী আব্দুর রহমান আনা মিয়া’র সভাপতিত্বে ও সরোয়ার আহমদ খান মাজেদ এবং মোঃ খসরুজ্জামানের যৌথ সঞ্চালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুচাই ইউনিয়নের কৃতি সন্তান সুনামগঞ্জ জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জাকির হোসেন। কুচাই ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও বিশিষ্ট মুরব্বীগণের উপস্থিতে আয়োজিত মতবিনিময় সভার শুরুতে সিলেট সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্তি বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন আবুল হোসেন রুহেল ও মোঃ আব্দুর রব। ইউনিয়নের বিশিষ্ট মুরব্বীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন গোলাম হাফিজ লোহিত, নজরুল ইসলাম বাবুল, আক্তার হোসেন, রফিকুল ইসলাম রফু, শোয়েব আহমদ খান, নাজিম উদ্দীন ইরান, শাহ মোঃ আহমেদুর রব, নজরুল ইসলাম কামাল, গুলজার আহমদ জগলু, সাংবাদিক হাসিব আহমদ, তারেক আহমদ, সাইদুর রহমান সাদ্দাম প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা কুচাই ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্ত করে সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে গেজেট প্রকাশিত হওয়ার পরও যারা উচ্চ আদালতে রিট পিটিশন দাখিল করে সাময়িক স্থগিতাদেশ জারি করে এলাকার উন্নয়নে প্রতিবন্ধকতার সৃষ্টি করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি কুচাই ইউনিয়নের সর্বস্তরের জনগন সকল প্রকার আইনি লড়াই ও এ ব্যাপারে যত প্রকার বাধা বিপত্তি আসবে তাহা শক্ত হাতে মোকাবেলা করার জন্য ঐক্যমত পোষণ করেন। বিজ্ঞপ্তি