শ্রমিক ছাঁটাই বন্ধ এবং মজুরি বৃদ্ধির দাবিতে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ

4

বিশ্ব মহামারি করোনাভাইরাস ও ওমিক্রন এর অজুহাত দেখিয়ে শ্রমিক ছাঁটাই বন্ধ এবং মাজুরি বৃদ্ধির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে পালন করেছে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন। ৯ জানুয়ারি রবিবার মিছিলটি বিকাল ৪টা সময় নগরীর তালতলা পয়েন্ট থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা শাখার সহ সভাপতি মোঃ ইউসুফ জামিল এর সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক এম সফর আলী খাঁনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাছেন, জেলা শাখার উপদেষ্টা এস এম নুরুল হুদা শালেহ, বিশেষ অতিথি অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা হোটেল মিষ্টি বেকারী এন্ড চাইনিজ রেষ্টুন্টের শ্রমিক ইউনিয়নের( রেজি নং সিলেট-০০৭) এর সাধারণ সম্পাদক মো: কামাল আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম উজ্জল, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক মো: হারুন-রশিদ, অর্থ সম্পাদক মো: মোজ্জাম্মেল হক, সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: বশির মিয়া, জেলা কমিটির কার্যকারী সদস্য মো: মুজ্জামেল আলী, মহানগর কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অন্তর ইসলাম জাবেদ, মহানগর কমিটির কার্যকারী সদস্য মো: সেজওয়ান আহমদ, কোতোয়ালী থানা কমিটির সভাপতি মো: নান্নু মিয়া, সদস্য মো: রাজু মিয়া, মো: রহিম মিয়া, এয়ারর্পোট থানা কমিটির উপদেষ্টা মো: মোরাদ হোসেন তানভীর, রিদয় আহমদ, শাহ পরান থানা কমিটির দপ্তর সম্পাদক মো: মোজিবুর রহমান, প্রচার সম্পাদক মো: নাসেদ আহমদ, সদস্য জিহাদ হোসেন, গোলাপগঞ্জ থানা কমিটির সভাপতি মো: হাবিব মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো: কালাম মিয়া, প্রচার সম্পাদক মো: ইসলাম উদ্দিন, জালালাবাদ থানা কমিটির উপদেষ্ঠা নবীর হোসেন আকাশ, সদস্য মো: রুমান আহমদ, বিশ^নাথ থানা কমিটির সভাপতি মো: গিয়াস উদ্দিন, সদস্য মো: সুমন আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দরা ।
সমাবেশে বক্তারা- বিশ্ব মহামারি করোনাভাইরাস ও ওমিক্রন এর অজুহাত দেখিয়ে শ্রমিক ছাঁটাই এবং মজুরি বৃদ্ধির দাবী জানানো হয়। পাশাপাশি শ্রমিক ছাঁটাই বন্ধ করতে হবে। তা না হলে প্রয়োজনে কঠোর আন্দোলনের কর্মসূচী দিতে বাধ্য হবো। বিজ্ঞপ্তি