সিলেট বধির সংঘের শীত বস্ত্র বিতরণ ॥ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তাদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে

9

সিলেট রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার প্রতিষ্ঠায় নিবেদিত ব্যক্তিত্ব আলহাজ্ব আতাউর রহমান খান সামছু বলেছেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়,তাদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তাদের অধিকার প্রতিষ্ঠায় সবাইকে কাজ করতে হবে। তাদের যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে।
গত শুক্রবার রাতে নগরীর স্টেশন রোডস্থ সিলেট বধির সংঘের কার্যালয়ে সংঘের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও সিলেট জেলা প্রশাসনের সহযোগিতায় গরীব দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সিলেট বধির সংঘের সভাপতি এডভোকেট মোহাম্মদ সালমান উদ্দিনের সভাপতিত্বে এবং সংঘের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক এম আহমদ আলীর সঞ্চালনায় এবং জেমিমা আক্তার চমকের ইশারা ভাষা উপস্থাপনায় অনুষ্ঠানে ইশারা ভাষায় স্বাগত বক্তব্য রাখেন-সংঘের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। ইশারা ভাষায় বক্তব্য রাখেন-সংঘের অন্যতম প্রতিষ্ঠাতা সিহাব উদ্দিন আহমেদ, দুলাল মোহাম্মদ দস্তগীর, আছাদ আহমদ মিঠু, জনি আহমদ, মো. মঈন উদ্দিন, সাউদ উদ্দিন খান,মো.সায়মন আহমদ, শফিকা আহমেদ তানজিলা প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা এই শীত বস্ত্র প্রদান করায় প্রধানমন্ত্রী ও সিলেটের জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে গরীব দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি