জেলার সকল স্তরে বিএনপিকে শক্তিশালী ও সুসংগঠিত করে তোলা হচ্ছে —–কামরুল হুদা জায়গীরদার

10

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য সিলেট বিএনপিকে গড়ে তোলা হচ্ছে। জেলার প্রতিটি স্তরে শক্তিশালী ও সুসংগঠিত বিএনপি গড়ে তুলে একটি সার্থক ও সফল কাউন্সিল আয়োজনে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। সকলের সম্মিলিত প্রচেষ্টায় প্রতিটি ইউনিটে কাউন্সিল সফল করে ত্যাগী ও সক্রিয় নেতাকর্মীরা নেতৃত্বে আসছে। তৃণমূল নেতাকর্মীরা ভোটের মাধ্যমে তাদের নেতা নির্বাচিত করছে। এই ধারা জেলা সম্মেলন পর্যন্ত অব্যাহত রাখতে হবে।
তিনি শনিবার কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। কানাইঘাট উপজেলা বিএনপির আহ্বায়ক আব্বাস উদ্দিনের সভাপতিত্বে ও বিএনপি নেতা শরীফুল হক ও জসিম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, শামীম আহমদ, সাবেক ছাত্রনেতা কামরুল হাসান শাহীন, জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক এডভোকেট ফখরুল হক, সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সাবেক ছাত্রনেতা কোহিনুর আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম, ছাত্রদল নেতা মাহবুব আলম প্রমুখ।
কানাইঘাট পৌর বিএনপির কাউন্সিলে গোপন ভোটের মাধ্যমে সভাপতি পদে নুরুল হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি পদে রুমান সিদ্দিকী, যুগ্ম সম্পাদক পদে নুরুল আমীন ও সাংগঠনিক সম্পাদক পদে দেলোয়ার হোসেন নির্বাচিত হন।
কানাইঘাট উপজেলা বিএনপির কাউন্সিলে গোপন ভোটের মাধ্যমে সভাপতি পদে মামুনুর রশীদ মামুন, সাধারণ সম্পাদক পদে শরীফুল হক, যুগ্ম সম্পাদক পদে সাজ উদ্দিন সাজু, সাংগঠনিক সম্পাদক পদে খছরুজ্জামান খসরু নির্বাচিত হন এবং সর্বসম্মতিক্রমে আব্বাস উদ্দিন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন।
এদিকে কাউন্সিলে সর্বসম্মতিক্রমে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পৌর বিএনপির ৭নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক শামীম আহমদকে বহিষ্কার করা হয়। বিজ্ঞপ্তি