তেতলীতে চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওয়াহিদের নির্বাচনী পরামর্শ সভা

1

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী মোঃ আব্দুল ওয়াহিদ এর সমর্থনে এক বিশাল নির্বাচনী পরার্মশ সভা ৭ জানুয়ারী শুক্রবার রাতে বানেশ্বরপুরস্থ আব্দুল ওয়াহিদের নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট মুরব্বী আহমদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত পরামর্শ সভায় আব্দুল ওয়াহিদ বলেন, নির্বাচনে আমার চাওয়া পাওয়ার কিছু নেই। জনগণের ভালোবাসাকে পুঁজি করে ইউনিয়নবাসীর খেদমত করতে নির্বাচনে প্রার্থী হয়েছি। দীর্ঘ দিনের রাজনৈতিক ও সামাজিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তেতলী ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে পরিণত করতে চাই। তিনি সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ইউনিয়নের নাগরিক সেবা সহজতর ও এর মান উন্নয়ন করার লক্ষ্যে কাজ করবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন। তিনি আসন্ন নির্বাচনে মূল্যবান রায় দিয়ে তাকে নির্বাচিত করার জন্য উপস্থিত সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
যুব সংগঠক ফখর আহমদ, দিলোয়ার হোসেন ও মিনহাজের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আজমল আলী, আলী হোসেন খান আজাদ, বিশিষ্ট মুরব্বী ছমির উদ্দিন, হাজী হরমুজ আলী, ময়না মিয়া, মোমিন আলী, সোয়াই মিয়া, মঈনুদ্দিন, আব্দুল আহাদ, নাজির উদ্দিন, সুন্দর আলী, মোক্তার আলী, ইকবাল, আত্তর আলী খান, শামীম খান, দয়াল মিয়া, আলী রেজন, সুফি মিয়া, ফেছন মিয়া, বানেশ্বরপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ ক্বারী মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাহিন ও শাহাদাত হোসেন রাফি। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক আক্তার হোসেন, মধু মিয়া, যুব সংগঠক মামুন মিয়া।
সভায় তেতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার ছয় শতাধিক লোক উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি