বিয়ানীবাজার লাউতা ইউনিয়ন বিএনপির সম্মেলন সম্পন্ন

6

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে স্থানীয় নন্দিরফলে উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আতাউর রহমানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বারের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে জালাল উদ্দিনকে সভাপতি, নাজিম উদ্দিনকে সাধারণ সম্পাদক, মজির উদ্দিনকে সিনিয়র সহ-সভাপতি, আহমদ সুহেলকে যুগ্ম সম্পাদক ও আবুল কালাম বলাইকে সাংগঠনিক সম্পাদক করে লাউতা ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন করা হয়।
কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা মো: আব্দুস সবুর, অহিদ আহমদ তালুকদার, এডভোকেট আহমদ রেজা, আখতার খান জাহেদ, উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল করিম তাজুল।
মাওলানা আব্দুল জলিলের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত কাউন্সিলে বক্তব্য রাখেন, বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, যুবদল নেতা আবাছ উদ্দিন, মইজুল হক বদর, এনাম উদ্দিন দিদার ও আফজাল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি