বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের পক্ষ থেকে নবীন আইনজীবীদের সংবর্ধনা

11
বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের পক্ষ থেকে নবীন আইনজীবীদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সিলেট ষ্টেশন ক্লাবের সভাপতি ও অত্র সংগঠনের সহ সভাপতি এডভোকেট নূর উদ্দিন আহমদ।

বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদ এর উদ্যোগে সিলেট জেলা আইনজীবী সমিতিতে যোগদানকারী বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা নবীন (২০১৯ ও ২০২১সালের) আইনজীবীদের এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত ৮টায় সিলেট নগরীর একটি হোটেলের হলরুমে এই সংবর্ধনা প্রদান করা হয়।
সিলেট ষ্টেশন ক্লাবের সভাপতি ও অত্র সংগঠনের সহ সভাপতি এডভোকেট নুর উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এড. মোঃ জুয়েল ও সাংগঠনিক সম্পাদক এড. ইকবাল আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, এড. খন্দকার নুর উদ্দিন আহমদ।
এ সময় বক্তব্য রাখেন বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক ও সিলেট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড.গোলাম ইয়াহ ইয়া চৌধুরী সোহেল, সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী এড.শাহ মোশাহিদ আলী, এড. অশোক পুরকায়স্থ এড,সামসুল হক এড.সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, এড. ওবায়দুর রহমান, সিলেট আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক এড.মাহফুজুর রহমান।
এ সময় বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক সংগঠনের নির্বাহী সদস্য এডভোকেট আব্দুল কুদ্দুছ, এডভোকেট আনোয়ার হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক এডিশনাল পিপি এডভোকেট জুবায়ের বখত জুবের, সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান মানিক, যুগ্ম সম্পাদক এডভোকেট মুহিত লাল ধর,সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট নির্মলেন্দু চৌধুরী পান্না, সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট ইমরান আহমদ, মহিলা সম্পাদিকা এডভোকেট সামছি খানম চৌধুরী, সহ দপ্তর ও প্রচার সম্পাদক এডভোকেট গোলজার হোসেন খোকন, সহ অর্থ সম্পাদক এডভোকেট শাহ আবদুল আজিজ, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট রহমত আলী, এডভোকেট জাকির আহমদ বিপ্লব।
এ সময ২০১৯ সাল থেকে যারা আইনপেশায যোগ দিযেছেন তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সংবর্ধিত আইনজীবীদের মধ্যে বক্তব্য রাখেন ২০১৯ সালের নবীন আইনজীবী এডভোকেট বদরুল আলম শিপন, এড.মজনুর রহমান, ২০২১ সালের নবীন আইনজীবী এড. ইমরান আহমদ।
শোক প্রস্তাবে সাবেক সভাপতি এড. মনির উদ্দিন, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান এড লুৎফুর রহমান, সহ সভাপতি এড নিরঞ্জন কুমার দে, এড আবদুল মুকিত চৌধুরী,এড মিছবা উদ্দিন চৌধুুরী, এড ছালিক মিয়া, সাবেক সমাজসেবা এড ফজলুল হক, এড জহুরুল ইসলাম সিরাজ সহ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে নীরবতা পালন করা হয়। বিজ্ঞপ্তি