সকলের সম্মিলিতি প্রচেষ্টায় সিলেট জেলা বিএনপির কাউন্সিল সফল করা হবে —–আবুল কাহের শামীম

1

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য ও জেলার সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, দ্রুততম সময়ের মধ্যে জেলা বিএনপির কাউন্সিল আয়োজনের প্রস্তুতি চলছে। জেলার আওতাধীন সকল ইউনিয়নের সম্মেলন দ্রুত শেষ করতে হবে। পর্যায়ক্রমে উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ত্যাগী ও সক্রিয়দের সমন্বয়ে তৃণমূল বিএনপি পুনর্গঠিত হচ্ছে। তৃণমূলকে সুসংগঠিত করার মাধ্যমে জেলা বিএনপিকে শক্তিশালী করে গড়ে তোলা হবে।
তিনি বুধবার রাতে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম কলিমের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদির সেলিমের পরিচালনার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপি নেতা কামরুল হাসান শাহীন ও সোলেমান আহমদ। সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ আব্দুল গফুর।
গোলাপগঞ্জের বাঘা গৌরাবাড়ী পয়েন্টস্থ স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কাউন্সিলে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রহমান ফয়ছল, মামুনুর রশীদ মামুন, আমিন উদ্দিন আহমদ, হাজী আব্দুল জলিল সেলিম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এ এস এম আশরাফ বাদল, বিএনপি নেতা সালেহ আহমদ গেদা, শাহেল আহমদ, সেনাম আহমদ ও এস এ রিপন। কাউন্সিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ লোকমান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন বিএনপি নেতা জামাল আহমদ।
কাউন্সিলে সভাপতি পদে নজরুল ইসলাম কলিম, সাধারণ সম্পাদক পদে আহাদুর রহমান কামরুল ও সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হন।
এদিকে বিকেলে পৃথক স্থানে উপজেলার ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির সম্মেলনে অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে আতাউর রহমান আতাকে সভাপতি, জামাল উদ্দিন আহমদকে সিনিয়র সহ সভাপতি, এম মামুনুর রশীদ মামুনকে সাধারণ সম্পাদক, বেলায়েত আহমদ বেলাল যুগ্ম সাধারণ সম্পাদক ও মকসুদ আহমেদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি