জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলায় নৌকার মাঝিদের জয়জয়কার

5

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুনামগঞ্জ-১ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এডভোকেট রঞ্জিত সরকার জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার নবনির্বাচিত নৌকার মাঝিদের অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন।
চলমান ইউপি নির্বাচনে সুনমাগঞ্জের ১৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ৫ম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাসরিন সুলতানা দীপা।
জামালগঞ্জ উপজেলায় ২টি ইউনিয়নে নৌকা, একটিতে বিএনপি এবং ১টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।
এদিকে, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত ৪ জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ৬ জন জয়ী হয়েছেন। বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে একটানা বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯৪ জন চেয়ারম্যান প্রার্থী। এর মধ্যে জামালগঞ্জ উপজেলার ৪ ইউনিয়নে ২২, শাল্লা উপজেলার ৪ ইউনিয়নে ১৭ এবং ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার ১০ ইউনিয়নে ৫৩ চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেইসবুকে ওয়ালে পোষ্ট করে এক বার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুনামগঞ্জ-১ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এডভোকেট রঞ্জিত সরকার জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার নবনির্বাচিত নৌকার মাঝিদের অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন। বিজ্ঞপ্তি