জকিগঞ্জে সেই ২ রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে মামলা, একজন হাসপাতালে

11

স্টাফ রিপোর্টার :
জকিগঞ্জের একটি ভোটকেন্দ্রের সামনে থেকে সিল দেয়া ব্যালটসহ আটক হওয়া দুই রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।
বৃহস্পতিবার ৬ জানুয়ারি জকিগঞ্জ থানার উপ পরিদর্শক আব্দুল হাকিম বাদী হয়ে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ আইনে এই মামলাটি দায়ের করেন বলে জানান সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) লুৎফুর রহমান।
তিনি বলেন, মামলায় হলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হক ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিবকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বুধবার বিকেলে সিল মারা ব্যালটসহ এই দুজনকে আটক করেছিলো পুলিশ। বুধবার অনুষ্ঠিত জকিগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন আরিফুল ও সাদমান।
জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা শাদমান সাকিব এবং উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আরিফুল ইসলামকে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) আদালতে প্রেরণ করলে বিচারকের নির্দেশে আরিফুল হককে হাসপাতালে ও শাদমান সাকিবকে কারাগারে প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, তারা সিলমারা ব্যালট গাড়িতে করে নিয়ে উপজেলার কাজলসার ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে পৌঁছে দিচ্ছিলেন। ভোট শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে ওই দুইজনকে আটক করেন। এ ঘটনায় কাজলসার ইউনিয়নের ভোট স্থগিত করা হয়।