পাঠানটুলা থেকে ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরীর পাঠানটুলা থেকে ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে ১২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সোমবার ৩ জানুয়ারি সকালে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আটগাঁও গ্রামের সাবেদ আলী ভুট্টোর পুত্র আল আমিন শেখ (৩১) ও নেত্রকোনা জেলার আটপাড়া থানাধীন সোনাকানিয়া গ্রামের ফুল মিয়ার পুত্র সুমন আহমদ (২২)।
এর আগে রবিবার ২ জানুয়ারি রাতে গোপন তথ্যের ভিত্তিতে পাঠানটুলা এলাকাস্থ রাগিব রাগেয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। এ সময় ইয়াবা পরিবহন কাজে ব্যবহৃত (সিলেট থ ১২-২০৮৬) সিএনজি অটোরিক্সা আটক করে পুলিশ।
পুলিশ জানায়, আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে সিলেটে সিএনজি অটোরিকশা করে ইয়াবা ব্যবসা করে আসছিলো তারা। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মাদক ব্যবসায়ীদের প্রলোভনে এ ব্যবসায় জড়িয়ে পড়ছেন সিএনজি অটোরিক্সার চালকরাও।
মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সিএনজি অটোরিক্সা করে ইয়াবা ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ।