নাজিরবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

8

‘নাজিরবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগ গরিব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহত্তর নাজিরবাজার এলাকার প্রায় ৫শ শীতার্ত মানুষকে কম্বল প্রদান করা হয়।
এ উপলক্ষে রবিবার (২ জানুয়ারি) দক্ষিণ সুরমার নাজিরবাজারের ট্যালেন্ট একাডেমি প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বেলা ১১টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘নাজিরবাজার ওয়েলফেয়ার এন্ড এডিকেশন ট্রাস্ট ইউকে’র উপদেষ্টা ও ৬ নং লালাবাজার ইউনিয়ন পরিষদের দায়িত্বরত চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।
সাবেক ছাত্রনেতা সেবুল আহমদ ও শাহ সাহিদুল ইসলাম সুজার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাজিরবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র প্রধান উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষাবিদ, আইনজীবি ও কমিউনিটি নেতা মনির হোসাইন।
ট্যালেন্ট একাডেমির শিক্ষক রাজু আহমদের কুরআন তিলাওয়াতের মধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ‘নাজিরবাজার ওয়েলফেয়ার এন্ড এডিকেশন ট্রাস্ট ইউকে’র সহসভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও কমিউনিটি নেতা মো. এনামুল হক, ট্রাস্টের কোষাধ্যক্ষ ও দানশীল ব্যক্তিত্ব তহুর আলী, ৬নং লালাবাজার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন, বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট মুহিদ হোসেন ও যুক্তরাজ্য দয়ামীর ইউনিয়ন উন্নয়ন কমিটির সভাপতি এম খান মানিক মিয়া।
আরও বক্তব্য রাখেন লালাবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মো. নজরুল ইসলাম মনির, ৯ নং ওয়ার্ড সদস্য ফখরুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবিদ ফালাকুজ্জামান চৌধুরী জগলু, লুকমান আহমদ, অগ্রগামী সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মান্নান রিপন, সাংবাদিক রেজাউল হক ডালিম ও রুমেল মিয়া।
উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বি আব্দুল ওয়াদুদ, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান, সাবেক ছাত্রনেতা আব্দুস সালাম, সাবেক ছাত্রনেতা ও সমাজসেবী আবুল কালাম রুনু ও ছাত্রনেতা এস এম সুহিন প্রমুখ। বিজ্ঞপ্তি