শক্তিশালী তৃণমূল বিএনপির নেতৃত্বে শহীদ জিয়া প্রবর্তিত গণতন্ত্র পুনরুদ্ধার হবে —–মাহবুবুর রব চৌধুরী ফয়সল

3

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল বলেছেন, দেশ আজ গভীর সংকটে। দেশে আইনের শাসন বলে কিছু নেই। মানুষের ভোটাধিকার নেই। সর্বত্র দুর্নীতি আর লুটপাটের মহোৎসব চলছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র চলছে। মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতির সুযোগ্য সহধর্মিনী তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। সরকার তাকে বিদেশ যেতে বাধা প্রদানের মাধ্যমে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এমতাবস্থায় জাতীয়তাবাদী আদর্শের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। কাউন্সিলের মাধ্যমে গঠিত শক্তিশালী তৃণমূল বিএনপির নেতৃত্বে শহীদ জিয়া প্রবর্তিত গণতন্ত্র পুনরুদ্ধার হবে।
তিনি রবিবার রাতে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুস ছালামের সভাপতিতে¦ ও বিএনপি নেতা এনামুল হক মাক্কুর পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে ভোটের মাধ্যমে হাজী মো: গোলজার মিয়া সভাপতি ও সর্ব সম্মতিক্রমে দিলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে কামালবাজার ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা শফিকুর রহমান শুকুর।
কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপি নেতা বজলুর রহমান ফয়েজ, লায়েছ আহমদ, আব্দুল লতিফ খান, শাহ মাহমুদ আলী, ময়নুল ইসলাম মঞ্জুর, মুহিবুর রহমান মুহিব ও আমিনুর রহমান চৌধুরী সিফতা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল মন্নান, হাজী গুলজার মিয়া, হাজী জমির আলী, হাজী বসির মিয়া, হাজী মখন মিয়া, মাছুম পারভেজ, হাজী ইছহাক মিয়া, মাসুক মিয়া, সেলিম মিয়া, আব্দুল বাছিত, গোলাম হোসেন সুহেল, আব্দুল হান্নান সাহেদ, দিলোয়ার হোসেন, আমিরুল ইসলাম সারো, মো: সালাম, হিরন মিয়া, আব্দুস শাকুর শফিক, মো: সমছু মিয়া, জমসিদ আলী, সোনা মিয়া, রেদুয়ান আহমদ, যুবদল নেতা আব্দুল মুহিম, সুমন আহমদ, ছাত্রদল নেতা আলী আহমদ জুয়েল, যুবদল নেতা হেলাল আহমদ, আব্দুর রকিব, ছাত্রদল নেতা সামছুদ্দিন শুভ, ইমরান হোসেন রানা, যুবদল নেতা আলা উদ্দিন, মোবারক হোসেন ও ফয়ছল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি