১০ জানুয়ারী জৈন্তাপুর উপজেলা বিএনপির কাউন্সিল সফল করতে হবে —–আবুল কাহের শামীম

2
জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ও ২নং জৈন্তাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, আওয়ামী ফ্যাসীবাদী শাসনে বিধ্বস্ত গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে জাতীয়তাবাদী শক্তি লড়ে যাচ্ছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সকল স্তরে দল পুনর্গঠনের কাজ চলছে। সিলেট জেলা বিএনপির কাউন্সিল সফল করতে হলে দ্রুততম সময়ের মধ্যে জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর কমিটিকে কাউন্সিলের আয়োজন করতে হবে। আগামী ১০ জানুয়ারী জৈন্তাপুর উপজেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। উক্ত কাউন্সিলকে সর্বাত্মকভাবে সফল করতে হবে।
তিনি সোমবার জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ইউনিয়ন ও ২নং জৈন্তাপুর ইউনিয়ন বিএনপির যৌথ দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির আহ্বায়ক এ বি এম জাকারিয়ার সভাপতিত্বে ও বিএনপি নেতা আব্দুল হাফিজের পরিচালনায় অনুষ্ঠিত যৌথ কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, আব্দুল আহাদ খান জামাল। ক্বারী আতিকুল হকের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত কাউন্সিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, সাবেক চেয়ারম্যান এনায়েত উল্লাহ, তাহির আলী কনাই, আব্দুস শুকুর, দেলোয়ার হোসেন দিুল, ইন্তাজ আলী, নিজপাট ইউনিয়র বিএনপির আহবায়ক নুর উদ্দিন ও জৈন্তাপুর ইউনিয়নের আহ্বায়ক আব্দুল আহাদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম, বিএনপি নেতা ফখরুল ইসলাম, কুদরত উল্লাহ, হেলাল উদ্দিন, যুবদল নেতা সেলিম আহমদ, নুরুল হক, নাসির উদ্দিন, দুলাল আহমদ, ছাত্রদল নেতা আব্দুল মতিন খসরু, ইমন আহমদ ইমু, যুবায়ের আহমদ, জাহাঙ্গীর আলম জাবেদ, হানিফ আহমদ রবিন প্রমুখ।
১নং নিজপাট ইউনিয়ন বিএনপির কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আব্দুস শুকুরকে সভাপতি, মাহমুদ আলীকে সিনিয়র সহ-সভাপতি, হুমায়ুন কবির খানকে সাধারণ সম্পাদক, শামীম আহমদকে যুগ্ম সম্পাদক ও আব্দুল মন্নানকে সাংগঠনিক সম্পাদক করে নিজপাট ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন করা হয়। এছাড়া ২নং জৈন্তাপুর ইউনিয়ন বিএনপির কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে আব্দুল আহাদকে সভাপতি, সুলেমান আহমদকে সিনিয়র সহ-সভাপতি, জালাল উদ্দিনকে সাধারণ সম্পাদক, সোহেল আহমদকে যুগ্ম সম্পাদক ও হারুনুর রশীদকে সাংগঠনিক সম্পাদক করে জৈন্তাপুর ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি