অচিরেই ঝুঁকিপূর্ণ দেওয়াল ভেঙ্গে সিসিকে সংযোগ রাস্তা খুলে দিয়ে রাস্তা প্রশস্ত করা হবে – মেয়র আরিফুল হক চৌধুরী

5

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, এই অঞ্চলের মানুষের অবস্থায় দেখে সত্যিই আমি হতবাক। কিছু স্বার্থ নিশি মানুষ তাদের ফায়দা হাসিলের জন্য এই সাধারণ মানুষ গুলোকে বন্দি দশায় রেখেছে। এই এলাকার মানুষ দুইটি দেওয়ালের কারণে চলাফেরা করতে পারছেন না। রয়েছেন নানা সমস্যা। এক পাশে সিলেট পলিটেকনিক্যালের দেওয়ার আপর পাশে ঝুঁকিপূর্ণ গ্লাস ফ্যাক্টরীর দেওয়ার যা অনেক প্রাচীন। এই অঞ্চলে সিসিকে অর্থায়নে নির্মিত তিনটি রাস্তা রয়েছে। যার দুটি সংযোগ রাস্তার মুখ প্রাচীন দেওয়া নির্মাণের কারণে বন্ধ আছে। আমরা ইতিমধ্যে আলাপ আলোচনা শুরু করেছি, অচিইে রাস্তা প্রশস্ত করণে সকল ধরনের ব্যস্তা গ্রহণে সংশ্লিষ্ট্র কর্তৃপক্ষেকে নির্দেশ প্রদান করা হয়েছে। এই সিসিকের সংযোগ রাস্তা দেওয়াল ভেঙ্গে সংযোগ প্রদান করা হবে। এবং পানি নিষ্কাশনের ব্যবস্থায় উন্নত মানের ড্রেইন নির্মাণ ও নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। এই সংগঠনের মাধ্যমে এই এলাকার জনপ্রতিনিধি নিয়ে অবহেলিত মানুষের জন্য সকল ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে।
তিনি শনিবার সিলেট সিটি কর্পোরেশনের ২৫ ওয়ার্ডের কাজিরখলায় স্বপ্ন যুব সংঘের অভিষেক অনুষ্ঠান ও এলাকার ঝুঁকিপূর্ণ দেওয়াল পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এলাকার বিশিষ্ট মুরব্বী, শালিস ব্যক্তিত্বে ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো. নূর উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি ফটো সাংবাদিক নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিসিকের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ ও ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রানা মিয়া রুনু, কোষাধ্যক্ষ জুনেদ আহমদ ও অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও এলাকার মুরব্বী রফিক মিয়া, ফজলু মিয়া, মঈন মিয়া, মজলু মিয়া মামুন মিয়া, নানু মিয়া, কামাল মিয়া, বাহার মিয়া, ফিরোজ মিয়া, লায়েক মিয়া, কটন মিয়া, মাখন মিয়া, মখন মিয়া, বাচ্চু মিয়া, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন, সহ-সভাপতি রুহেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, ফজর আলী, সহ-সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক ইমন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্না আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমদ, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক নাহিদ আহমদ, নির্বাহী সদস্য আলা উদ্দিন, তারেক আহমদ, জুনেদ আহমদ, সদস্য শামীম আহমদ, জাকারিয়া আহমদ, শাকিল আহমদ, নাজিম উদ্দিন, সাজন আহমদ, আল-আমিন, নূর আমিন, সাহিদ আহমদ, রুমন আহমদ, সানি আহমদ, রকিবুল ইসলাম, ফাহিম আহমদ, মাছুম আহমদ, ফখর উদ্দিন, রুবেল আহমদ প্রমুখ।
পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মুমিন আহমদ। পরে বর্ণাঢ্য আয়োজনে কেক কেটে সংগঠনের যাত্রা শুরু করেন অতিথিবৃন্দ। পরে রাত ব্যাপী স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে গান পরিবেশ করা হয়। বিজ্ঞপ্তি