জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

13
জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেট জেলা মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সিনিয়র আইনজীবী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেট অবস্থানরত কেন্দ্রীয় সিলেট জেলা মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ জানুয়ারি) সকাল ১১টায় সিলেট জেলা আইনজীবী সমিতির ২নং হলরুমে এ আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিলেট-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে ও মুরাদ আহমদ শাহীন এবং মামুনুর রশিদ মামুনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সিনিয়র আইনজীবী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান জি.এম কাদেরের নেৃতৃত্বে জাতীয় পার্টিকে সুসংগঠিত করে জাতীয় পার্টির দূর্গ গড়ে তুলতে হবে। জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করে দূর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তি সমূহকে রুখতে হবে। অন্যথায় দেশের মাঠি ও মানুষের বিপর্যয়ের হাত থেকে রক্ষা করা অসম্ভব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো: আব্দুল মালেক খান, এডভোকেট মো: আব্দুর রহমান চৌধুরী, মৌলভী আবুল কালাম দুলাল, শাহজাহান সিরাজী, মো: গিয়াস উদ্দিন চৌধুরী এডভোকেট।
অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক পার্টি সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ইমরান আহমদ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক এম.বরকত আলী, জেলা জাতীয় পার্টি নেতা মো: খলকু মিয়া, সিলেট মহানগর ছাত্র সমাজের সভাপতি মো: আফজল হোসেন, যুব সংহতি মহানগরের সাধারণ সম্পাদক মো: মাহমুদুর রহমান মাহমুদ, স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহ্বায়ক মো: আব্দুল আহাদ, তিতাস খান, মো: আব্দুল মোমিন, মো: জাবেদ হোসেন, মো: হানিফ আহমেদ, দক্ষিণ সুরমা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব লিংকন, জেলা জাপা মহিলা নেত্রী রুনা চৌধুরী, আলী আহমদ সেলিম, মো: আব্দুল মান্নান, মো: রহমত আলী মাস্টার, মো: আনোয়ার আলী, মো: ফজলুর রহমান, সাফেক আহমদ, সেলিম আহমদ, ওয়াকিম আলী, সেবুল তালুকদার, ডা: মুহিবুর রহমান মানিক, মীর খোকন, হোসেন আহমদ, উজ্জ্বল মল্লিক, জুয়েল আহমদ, রনি আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি