সিলেটে গ্যাস চালিত থ্রি-হুইলার অটো বাইক চলাচলের দাবিতে মানববন্ধন

7

গ্যাস চালিত থ্রি-হুইলার অটো বাইক চলাচলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে নগরীর হুমায়ুন চত্ত্বর এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লী, সিলেট মহানগরের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে গ্যাস চালিত থ্রি-হুইলার অটো বাইক বন্ধ না করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুরোধ জানানো হয়েছে। এই গ্যাস চালিত থ্রি-হুইলার চালিয়ে পরিবারের খাদ্য যোগান দিতে হয় চালকদের।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ, সিলেট মহানগরের সভাপতি জনি ঘোষ, কার্যনির্বাহী সাইফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সদরুল ইসলাম, সুজিত শিং, গোলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, প্রচার সম্পাদক আফরোজ মিয়া, সহ-প্রচার সম্পাদক আমির হোসেন, কোষাধ্যক্ষ শামীম আহমদ, দপ্তর সম্পাদক সুজাত আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক তৈয়ব আলী, শ্রমিক কল্যাণ সম্পাদক বাবুল আহমদ, আইন বিষয়ক সম্পাদক মো: রোবেল আহমদ, সাংস্কৃতিক সম্পাদক জগলু, সমাজ কল্যাণ সম্পাদক রাকিব, দক্ষিণ সুরমা উপজেলা কমিটি সহ-সভাপতি শাহিন আহমদ, জিয়াউর রহমান, মদরিছ, জয়নায়, সহ-সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক সাগর, ক্রীড়া বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মুহিন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক নাছির আহমদ, কার্যকরি সদস্য হানিফ মিয়া, তাজুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি