সিসিটিভিতে ধরা পড়ল নিরাপত্তারক্ষীর ওপর বজ্রপাতের ভিডিও

6

কাজিরবাজার ডেস্ক :
এক নিরাপত্তাকর্মীর ওপর বাজ পড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ব্যক্তি বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে হাঁটার সময় তার ওপর বাজ পড়ে বলে রাশিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে।
ইন্দোনেশিয়ার জাকার্তায় ওই ব্যক্তির ওপর সরাসরি বাজ পড়ার ভিডিও সিসিটিভিতে ধরা পড়েছে। পেশায় নিরাপত্তা রক্ষী ওই ব্যক্তি এ ঘটনায় অল্পের জন্য বেঁচে গেছেন বলে স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, ৩৫ বছর বয়সী ওই নিরাপত্তা রক্ষী ঘটনার সময় তিনি যে ভারি যন্ত্রপাতির কারখানায় কাজ করতেন সেখানে টহল দিচ্ছিলেন।
চলতি সপ্তাহের শুরুতে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে বলেও গণমাধ্যমগুলো জানিয়েছে।
ভাইরাল সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বৃষ্টির মধ্যে কারখানার ভেতরে এক নিরাপত্তারক্ষীকে ছাতা নিয়ে হেঁটে যাচ্ছেন। কিছুক্ষণ হেঁটে যাওয়ার পরই তার উপর বজ্রপাত হয়। তার পরই এক বিস্ফোরণে আগুনের ফুলকি দেখা যায়। এর পর ওই ব্যক্তিতে রাস্তায় পড়ে যায়। তার সহকর্মীরা তার দিকে দৌঁড়ে যায়।
ওই সময়কার ভিডিও দেখে মনে হচ্ছিল এই ঘটনার পর কোনোভাবেই ওই ব্যক্তির বেঁচে থাকা সম্ভব নয়। কিন্তু আসলে ওই ব্যক্তির হাত পুড়ে যাওয়া ছাড়া কোনো ক্ষতি হয়নি বলে স্থানীয় গণমাধ্যম ডেটিক নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে।
ঘটনার পর ওই ব্যক্তিতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি বর্তমানে বাড়িতেই আছেন। তার হাতে থাকা ওয়াকি-টকির কারণে তার ওপর বাজ পড়েছিল বলে ধারণা করা হচ্ছে।