ধর্মপাশায় ট্রাক্টর থেকে পড়ে পরিবহন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

9

ধর্মপাশা থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের সড়কে একটি বালু বোঝাই ট্রাক্টরের ওপর থেকে পড়ে গিয়ে মো. শাহানূর (১৬) নামের এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। তাঁর বাড়ি উপজেলার নওধার সুলতানপুর গ্রামে। সে ওই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নওধার সুলতানপুর গ্রামের বাসিন্দা মো. শাহানূর (১৬) পরিবহন শ্রমিক হিসেবে গত ৩/৪দিন ধরে কাজ করে আসছে। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার চকিয়াচাপুর গ্রামের সামনে থেকে পরিবহন শ্রমিক শাহানূর আরও দুজন ব্যক্তিকে নিয়ে একটি ট্রাক্টর ভর্তি বালু নিয়ে নওধার গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন। ট্রাক্টরটি চকিয়াচাপুর গ্রামের সড়কে আসামাত্রই পরিবহন শ্রমিক শাহানূর (১৬) ট্রাক্টরের ওপর থেকে নীচে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন। ওইদিন সন্ধ্যা ছয়টার দিকে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার ওই শ্রমিককে মৃত ঘোষণা করেন।
ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ বলেন, এই মৃত্যু নিয়ে ওই পরিবহন শ্রমিকের পরিবারের কারও কোনোরকম অভিযোগ নেই। তাই ময়নাতদন্ত ছাড়াই ওই শ্রমিকের মা লিখিতভাবে লাশ গ্রহণের আবেদন করায় ওই লাশটি তাঁর মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।