গাঁজা ও ইয়াবাসহ ভুয়া পুলিশ গ্রেফতার

1

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে সোমবার ২৭ ডিসেম্বর দুপুরে গাঁজা ইয়াবাসহ ভুয়া এক পুলিশকে গ্রেফতার করা হয়েছে।
অভিযানে সুনামগঞ্জ জেলার সদর মডেল থানাধীন জামতলা গ্রামস্থ মোঃ শফিকুর রহমান মজুমদারের স্ত্রী কানিজ ফাতেমা এর মালিকানাধীন দু-তলা বিল্ডিং ঘরের নিচ তলার দক্ষিণ-পশ্চিম পার্শ্বের ভাড়া বাসা হতে মাদকদ্রব্য সহ অন্যান আলামত উদ্ধার ও কথিত পুলিশ আব্দুল জব্বার শিবলুকে (২৮) গ্রেফতার করা করা হয়। এ সময় পুলিশ তার কাছ থেকে জ্যাকেট নেইম প্লেট সহ ১ টি, ১ জোড়া পুলিশ কেডস, ১৫০ গ্রাম গাঁজা, ৩৬ পিস ইয়াবা, নগদ ১,৯০০/- টাকা উদ্ধার করে র‌্যাব।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পুলিশ কনস্টেবল বলিয়া নিজের পরিচয় দিতেন এবং মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে পুলিশের পোশাক পরিধান সহ চিহ্ন বহন পূর্বক পুলিশের রূপ ধারণ পূর্বক প্রতারণা করিতেন। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে জব্দকৃত আলামত ও ধৃত আসামীর বিরুদ্ধে সুনামগঞ্জ জেলার সদর থানায় ১৮৬০ সালের পেনাল কোড আইনের ১৭০/১৭১/৪১৯ ধারা এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সনের ৩৬(১) এর সারণি ১০(ক)/১৯(ক) ধারায় হস্তান্তর করা হয়েছে।