পানির বর্ধিত বিল প্রত্যাহার দাবিতে কলসি ও বালতি হাতে মানববন্ধন

6
সিটি কর্পোরেশনের বর্ধিত পানির বিল, ট্রেড লাইসেন্স, হোল্ডিং ট্যাক্স সহ অন্যান্য বিল বৃদ্ধির প্রতিবাদে নগরীর ১নং ও ৭নং ওয়ার্ডের এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন।

সিলেটে সিটি কর্পোরেশনের বর্ধিত পানির বিল, ট্রেড লাইসেন্স, হোল্ডিং ট্যাক্স সহ অন্যান্য বিল বৃদ্ধির প্রতিবাদে নগরীর ১নং ও ৭নং ওয়ার্ডের এলাকারবাসী উদ্যোগে মানববন্ধন পালন করা হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে নগরীর পূর্ব সুবিদবাজারস্থ মিয়া ফাজিলস্ত সামনে ঘন্টাব্যাপি কলশী ও বালতি হাতে নিয়ে মানববন্ধন পালন করা হয়।
উক্ত মানববন্ধনে ডা. আরিফ আহমদ রিফা এর সভাপতিত্বে ও এজহারুল হক চৌধুরী মন্টু এর পরিচালনা মানববন্ধন উপস্থিত বক্তব্য রাখেন মাহবুব চৌধুরী, লল্লিত আহমদ চৌধুরী, আনোয়ার হোসেন মানিক এম মখলিছ খান, মুসাদ্দিকুন নবী, মানিক মিয়া, জামাল উদ্দিন, মো. আজমল আলী, সলমান আহমদ চৌধুরী, আব্দুল বারী, মুকিত খান, রকিব মিয়া, মাওলানা জাকারিয়া আহমদ, কালা মিয়া, আতাব, ময়নুল ইসলাম, আব্দুল করিম, আনোয়ারুল ইসলাম সহ এলাকায় মুরব্বি, যুক ও মহিলা উপস্থিত ছিলেন। এ সময় মানববন্ধনে মহিলাদের হাত কলশি ও বালতি হাতে দেখা যায়।
মানববন্ধন উপস্থিত বক্তারা বলেন, সিলেটে সিটি কর্পোরেশনের বর্ধিত পানির বিল, ট্রেড লাইসেন্স, হোল্ডিং ট্যাক্স সহ অন্যান্য পানির বর্ধিত বিল প্রত্যাহার দাবী জানান। তারা আরো বলেন পানির বিল বাড়ানোর বিষয়টি সাধারণ গ্রাহক থেকে শুরু করে সহ সব মহলে নাড়া দিয়েছে। হঠাৎ পানির বিল বাড়ানোর সিদ্ধান্ত অযৌক্তিক ও অমানবিক। বিজ্ঞপ্তি