গোয়াইনঘাটে চেয়ারম্যান পদে লড়তে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সাংবাদিক মনজুর

6

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
আসন্ন ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়াইনঘাট উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে যুদ্ধে লড়তে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন সাংবাদিক মনজুর আহমদ। সোমবার (২৭-১২-২০২১) দুপুরে তিনি গোয়াইনঘাট উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এর কার্যালয়ে গিয়ে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
সাংবাদিক মনজুর আহমদ দীর্ঘদিন গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জৈন্তাপুর তৈয়ব আলী কলেজের কম্পিউটার বিভাগের প্রদর্শক। পাশাপাশি তিনি দৈনিক নয়াদিগন্ত ও সিলেটের ডাক পত্রিকার গোয়াইনঘাট উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
সাংবাদিক মনজুর আহমদ’র মনোনয়ন ফরম উত্তোলনকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন, নির্বাহী সদস্য আলী হোসেনসহ গোয়াইনঘাটের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সুধীবৃন্দ।
মনোনয়ন ফরম উত্তোলন শেষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক মনজুর আহমদ জানান, আসন্ন পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে তিনি মনোনয়ন ফরম তুলেছেন। নির্বাচনে জয়ী হলে এই ইউনিয়নের অবহেলিত মানুষদের তাদের প্রাপ্য সেবা নিশ্চিত করবেন। সকলকে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আসন্ন পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান এবং সেই সাথে ভোটারদের দোয়া ও সমর্থন কামনা করেন তিনি।
উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী পূর্ব আলীরগাঁও ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৩১ জানুয়ারি।