প্রতিটি ওয়ার্ডে ইউনিট (আঞ্চলিক) কমিটি গঠন প্রক্রিয়া শুরু করুন -অধ্যাপক মোঃ জাকির হোসেন

2
বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর শাখার ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। ওয়ার্ডকে আরও বেশি শক্তিশালী করতে ইউনিট (আঞ্চলিক) কমিটি গঠন করতে হবে। প্রতিটি ওয়ার্ডে ৩ বা ৪ টি করে ইউনিট (আঞ্চলিক) কমিটি গঠন করে দায়িত্ব বন্টন করে দিতে হবে। নতুন নেতৃত্ব বের করে আনতে হবে। সকল নেতা-কর্মীদের মধ্যে সু- সম্পর্ক তৈরি করতে হবে।ইউনিট (আঞ্চলিক) কমিটির গঠন প্রক্রিয়ার পাশাপাশি ওয়ার্ড কমিটিকে গতিশীল করতে নতুন করে সম্মেলন করা প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন। তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই মিলে মিশে একসাথে কাজ করুন। আপনারা জানেন, মহানগর আওয়ামী লীগ গুনগত রাজনৈতিক পরিবর্তনের ধারায় কাজ করছে এবং এগিয়ে যাচ্ছে সেইভাবে আপনাদেরকেও কাজ করে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অগ্রগতি ও উন্নয়নের রাজনীতিকে জনগনের মাঝে ছড়িয়ে দিয়ে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবেই।
রবিবার (২৬ ডিসেম্বর) রায়নগর মিতালি আবাসিক এলাকায় ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন রাজার সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী ও সাংগঠনিক উপকমিটির সদস্য এমরুল হাসান এর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম পুতুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ মুশাহিদ আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আজিম জুনেল, উপদেষ্টা আজিজুল হোসাইন দুলাল, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকসুদ হোসেন মেহবুব। এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি