কাউন্সিল এট লার্জ পদপ্রার্থী গিলমান চৌধুরীর নাগরিক মতবিনিময় সভা

5

আসন্ন কাউন্সিল এট লার্জ নির্বাচন-২০২২ উপলক্ষে আমেরিকার নিউজার্সীর প্যাটারসন সিটির সাবেক কাউন্সিলম্যান কাউন্সিল এট লার্জ পদপ্রার্থী গিলমান চৌধুরীর নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৬ ডিসেম্বর, রবিবার স্থানীয় সময় রাত ৮টায় নিউজার্সীর প্যাটারসন র্সিটির ২২৬ ওয়ালনাট স্ট্রিটের ফায়ারম্যান হলে নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্যাটারসনের বিশিষ্ট মুরব্বী গিয়াস মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিলমান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে সাবেক কাউন্সিলম্যান গিলমান চৌধুরী বলেন, তিনি যদি কাউন্সিল এট লার্জ পদে নির্বাচিত হন তাহলে প্যাটারনের সর্বস্তরের জনসাধারণের জীবনমান উন্নয়নে কাজ করে যাবেন। কাউন্সিল এট লার্জ নির্বাচনে তিনি প্যাটারসনের সর্বস্তরের নাগরিকগনের সর্মথন ও সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন নয়া বাজার সুপার মার্কেটের সিইও মনসুর আহমদ, প্যটারসন জালালাবাদ মসজিদের প্রেসিডন্ট সেলিম খালিক, প্রস্পেক্ট পার্ক এডুকেশন বোর্ডের কমিশনার নিয়াজ নাদিম, প্যাটারসন সিটি কমিশনার ইমরান হোসাইন ও জাহেদ রহিম সহ প্যাটারসনের বিশিষ্ট মুরব্বীয়ানগণ এবং তরুণ সমাজ।
সভায় উপস্থিত প্যাটারসনের সর্বস্তরের নাগরিকগন গিলমান চৌধরীকে প্যাটারসন কাউন্সিল এট লার্জে নির্বাচন করার জন্য সম্মতি প্রদান করেন। বিজ্ঞপ্তি