যুবসমাজের নৈতিক ও শারীরিক বিকাশে খেলাধূলা সহায়ক শক্তি হিসেবে কাজ করে —-এডভোকেট জুবায়ের

8

সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী ও বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় সহ-সভাপতি এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, যুব সমাজ হচ্ছে জাতির সম্পদ। সঠিক গাইডলাইনের মাধ্যমে তাদেরকে দক্ষ জনশক্তি এবং সুনাগরিক হিসেবে গড়ে তোলা সম্ভব। এক্ষেত্রে খেলাধূলা ও বিভিন্ন ধরনের প্রতিযোগীতার বিকল্প নেই। কারণ খেলাধূলার মাধ্যমে যুব সমাজের শারীরিক ও নৈতিকতার বিকাশ ঘটানো সম্ভব।
তিনি রবিবার রাতে বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জালালাবাদ যুব ফোরাম সিলেট মহানগর আয়োজিত আন্তঃমহানগর মিনিবার ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ফোরামের মহানগর আহ্বায়ক মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব পারভেজ আহমদের পরিচালনায় নগরীর সুবিদবাজারস্থ একটি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলার আব্দুল মুহিত জাবেদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সমাজসেবা বিষয়ক সম্পাদক এডভোকেট আজিম উদ্দিন, ফোরামের মহানগর উপদেষ্টা এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফোরামের উপদেষ্টা মুফতী আলী হায়দার, মাওলানা মুজিবুর রহমান, যুব ফোরামের দায়িত্বশীল শফিকুল আলম মফিক, নজরুল ইসলাম, মামুন হোসাইন, ফয়জুল হক, সাদিক খান ও মিজানুর রহমান প্রমুখ। মহানগর বিভিন্ন থানা থেকে ১০টি টিম টুর্নামেন্টে অংশ গ্রহণ করে। আগামী ৩০ ডিসেম্বর টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি