রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন’র বার্ষিক সভা

4

রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন এর বার্ষিক সভা (২৫ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এডভোকেট মোহাম্মদ আব্দুল হাফিজ আর এফ এস এম এর সভাপতিত্বে বার্ষিক সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পিপি রোটারিয়ান মো: আতিকুর রেজা চৌধুরী পি এইচ এফ এম সি। জাতীয় সংগীত অডিও এর মাধ্যমে পরিচালনা করেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মো: ইমাদ উদ্দীন আর এফ এস এ। রোটারি ইনভোকেশন পাঠ করেন পি পি রোটারিয়ান এডভোকেট জামাল উদ্দিন।
বার্ষিক সভায় বক্তব্য রাখেন পিপি রোটারিয়ান অধ্যাপক শাখাওয়াত হোসেন আজাদ আর এফ এস এম, পিপি রোটারিয়ান বিধু ভূষন চক্রবর্তী এম পি এইচ এফ, পিপি রোটারিয়ান আমিনুর রহমান শিবলু আর এফ এস এম, পিপি রোটারিয়ান এডভোকেট জামাল উদ্দিন, পিপি রোটারিয়ান: দেলওয়ার হোসেন, পিপি রোটারিয়ান শাহ জামাল আহমদ পি এইচ এফ, পিপি রোটারিয়ান: আতিকুর রেজা চৌধুরী পি এইচ এফ এম সি, আইপিপি রোটারিয়ান অধ্যাপক মো: জাকির আলী আর এফ এস এম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো: ইমাদ উদ্দীন আর এফ এস এম, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান ডা: তানবিরুল আরেফিন আর এফ এস এম, ক্লাব ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান সৈয়দ সুয়েবুর রহমান পি এইচ এফ, সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান শেলিনা আক্তার চৌধুরী আর এফ এস এম, রোটারিয়ান মো: আবুল কালাম।
সভায় ক্লাবের অধিকাংশ রোটারি সদস্যগণ উপস্থিত থেকে বোর্ড অব ডাইরেক্টরস ২০২২-২০২৩ এর কমিটির অনুমোদন ও সমর্থন দেন। ক্লাবের বাই লজ অনুযায়ী নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন পিপি রোটারিয়ান অধ্যাপক শাখাওয়াত হোসেন আজাদ। ২০২২-২০২৩ইং রোটাবর্ষের বোর্ড অব ডাইরেক্টরস এর সদস্য হিসেবে নিম্নবর্ণিত রোটারিয়ানবৃন্দ নির্বাচিত হন।
প্রেসিডেন্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো: ইমাদ উদ্দীন আর এফ এস এম, আই পি পি: রোটারিয়ান মোহাম্মদ আব্দুল হাফিজ আর এফ এস এম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ডা: তানবিরুল আরেফিন আর এফ এস এম, ভাইস প্রেসিডেন্ট ১ রোটারিয়ান নুরুল আলম আর এফ এস এম, ভাইস প্রেসিডেন্ট ২: রোটারিয়ান রাশেদুজ্জামান রাশেদ আর এফ এস এম, সেক্রেটারি রোটারিয়ান শেলিনা আক্তার চৌধুরী আর এফ এস এম, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান বাহা উদ্দিন বাহার, ট্রেজারার রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোঃ সাইদুর রহমান আর এফ এস এম, ডাইরেক্টর (ক্লাব সার্ভিস) রোটারিয়ান পিপি মো: জামাল উদ্দিন, ডাইরেক্টর (ভকেশনাল সার্ভিস) রোটারিয়ান পিপি বিধু ভূষন চক্রবর্ত্তী এম পি এইচ এফ, ডাইরেক্টর (কমিউনিটি সার্ভিস) রোটারিয়ান পিপি দেলওয়ার হোসেন, ডাইরেক্টর (নিউ জেনারেশন) রোটারিয়ান ডা: সামিয়া তারান্নুম, ডাইরেক্টর (ইন্টারন্যাশনাল সার্ভিস) রোটারিয়ান আই পি পি অধ্যাপক মো: জাকির আলী আর এফ এস এম, সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান পিপি শাহ জামাল আহমদ পি এইচ এফ, সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান হোসেন আহমদ মনসুর, বুলেটিন এডিটর রোটারিয়ান এ এস এম কিবরিয়া, ক্লাব ট্রেইনার রোটারিয়ান পিপি মো: আতিকুর রেজা চৌধুরী পি এইচ এফ এম সি। বিজ্ঞপ্তি