সুবিধা বঞ্চিত ও শীতার্ত মানুষের পাশে সবার দাঁড়ানো উচিৎ —————– সাইফুল ইসলাম

8

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম বলেছেন, শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের প্রধানতম দায়িত্ব হলো সরকারের। দেশের দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে জরুরিভিত্তিতে শীতবস্ত্র বিতরণ করার জন্য তিনি সরকার, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, সংগঠন ও দানশীল বিত্তশালী ব্যক্তিবর্গ এবং বিশেষভাবে ইসলামী ছাত্রশিবিরের নেতা-কর্মী ও শুভাকাক্সক্ষীদের প্রতি আহ্বান জানান।
তিনি বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সিলেট মহানগর শিবির আয়োজিত শীতার্তদের মধ্যে শীতবস্ত্র উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর সেক্রেটারী আব্দুল্লাহ আল ফারুকের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর অফিস সম্পাদক সিদ্দিক আহমদ, অর্থ সম্পাদক কামাল মিয়া, শিক্ষা সম্পাদক আব্দুল হালিম, সমাজসেবা সম্পাদক ফয়সল আহমদ, এইচআরডি সম্পাদক শরীফ মাহমুদ সহ মহানগর শিবির নেতৃবৃন্দ।
এ সময় সাইফুল ইসলাম আরও বলেন, ছাত্রশিবির বরাবরই সাধ্যানুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা আশা করি এ কর্মসূচি এক দিকে যেমন শীতার্ত মানুষের একটি বিরাট অংশের শীতের কষ্ট দূর করবে তেমনি সমাজের অন্যান্যদেরও এ মহান কাজে অংশ গ্রহণের জন্য উৎসাহিত করবে। বিজ্ঞপ্তি