সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিশ্বম্ভরপুরে মানববন্ধন

5

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
আসন্ন ইউনিয়ন পরিসধ নির্বাচনকে সামনে রেখে সুষ্ঠু নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ বিশ্বম্ভরপুর পিএফজি।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার মথুরকান্দিবাজারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। বিশ্বম্ভরপুর পিএফজির পিস এম্বাসেডর মহরম আলীর সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী সাইফ উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, গিয়াস উদ্দিন ডিলার, আবদুল কুদ্দুছ, শিক্ষক সাইফুল ইসলাম, ডা. এমরান হোসেন, আব্দুর রউফ, ফুলমালা, লেবু মিয়া, ধনু মিয়া প্রমুখ।
সভায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের পক্ষ থেকে সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানানো হয়। প্রার্থীদের প্রতি আহ্বান জানানো হয় অহিংস ও প্রতিযোগিতামূলক নির্বাচনে সহযোগিতা করার জন্য।
উপজেলার সলোকাবাদ ইউনিয়ন পরিষদ নিব্যাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহরম আলী বলেন, সুষ্ঠু নির্বাচন হলে যে ফলাফল হয় মেনে নেব। তবে এ ইউনিয়নের আগের নির্বাচনের ইউতিহাস ভাল নয়। তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, কেউ যদি পেশি শক্তি প্রয়োগ করতে চায় তাহলে ইউনিয়নের ভোটাররা এর জবাব দেবে। সুষ্ঠু নির্বাচনের জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।