মোগলগাঁও ইউনিয়নে মোমেন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

5
সিলেট-১ আসনের এমপি ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন।

সিলেট-১ আসনের এমপি ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এর ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নে অসহায় ও সুবিধা বঞ্চিতদের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রবিবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২ টায় ইউনিয়নের ২ বারের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ হিরন মিয়ার সভাপতিত্বে ও পরতুগাল আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস সেলিনা মোমেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকৌশলী সাইফুল আজম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরন মাহমুদ, জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার চেয়ারম্যান হেলেন আহমদ, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ও মোমেন ফাউন্ডেশনের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান আহমদ, ইউপি সচিব নীহারজিত পাল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক সাবেক মেম্বার মানিক মিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রবীণ মুরব্বী রণজিৎ দত্ত, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাওছার আহমদ আনা, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল আহমদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নেছার আহমদসহ বর্তমান ও নব-নির্বাচিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি