অভিষেক অনুষ্ঠানে বক্তারা ॥ মানবতার কল্যাণে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে

2

‘উই আর ফর হিউম্যানিটি’ বা আমরা মানবতার জন্য শ্লোগানকে সামনে রেখে গঠিত ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন’র নব গঠিত কেন্দ্রীয় কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।
ফাউন্ডেশন’র নির্বাহী সভাপতি মো. রুহুল আমিন এর সভাপতিত্বে এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শান্তনা দাশের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল আহাদ নোমানী, পবিত্র গীতা পাঠ করেন-সন্দীপ চক্রবর্তী রুপক।
অনুষ্ঠানের প্রথম অধিবেশনে অতিথিদের ফুল দিয়ে বরণ করার পর নবগঠিত দায়িত্বশীলদের নাম ঘোষণা এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন-সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাউন্ডেশন’র উপদেষ্টা অধ্যাপক জাকির হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ফাউন্ডেশন’র উপদেষ্টা ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, উপদেষ্টা ও মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ আব্দুর রহমান জামিল, ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন-ফাউন্ডেশন’র সহ-সভাপতি আব্দুর রব সায়েম, সাধারণ সম্পাদক এস ডি সুমেল, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মিরাজুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান নগরী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু।
ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন’র নবগঠিত কমিটির দায়িত্বশীলরা হলেন-সভাপতি ছায়েদ মিয়া কাজল, নির্বাহী সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক এস ডি সুমেল, সহ-সভাপতি প্রভাষক রনদ্বীপ চৌধুরী লিংকন, সহ-সভাপতি আব্দুর রব সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হাসান রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় দে সজীব, সাংগঠনিক সম্পাদক মোঃ আরব আলী, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মিরাজুল, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়ারিছ উদ্দিন চৌধুরী সেলিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক লালন মিয়া, দপ্তর সম্পাদক সাকি চৌধুরী, উপ দপ্তর সম্পাদক সৌরভ আহমেদ আদিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান নগরী, মহিলা বিষয়ক সম্পাদক জলি দাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এইচ আর কাজল, অর্থ বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান সানি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শান্তনা দাশ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল আহাদ নোমানী, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মুক্তাদিজ জামান, সাহিত্য বিষয়ক সম্পাদক গায়ত্রী রায়, যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক রায়হান আহমদ সম্মানিত সদস্য কামরুজ্জামান খোকন, মেহেরুজ্জামান অপি, মোঃ উজ্জ্বল মিয়া, সন্দীপ চক্রবর্তী রুপক, বিজিত সুত্রধর, ইদ্রীস মিয়া, রোহান আহমেদ, মোঃ ফাহিম আহমদ, আজিম আহমেদ, মুসাদ্দেক চৌধুরী সুমেল। বিজ্ঞপ্তি