প্রধান অতিথি স্থপতি শাকুর মজিদ ॥ কেমুসাস তরুণ সাহিত্য পুরস্কার অনুষ্ঠান ৬ জানুয়ারি

9

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসরের ১১০০তম আসর উদযাপন ও তরুণ সাহিত্য পদক প্রদান অনুষ্ঠান আগামী ৬ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় শহিদ সুলেমান হলে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত লেখক, সিলেটের কৃতি সন্তান, স্থপতি শাকুর মজিদ। বিশেষ অতিথি হিসেবে সিলেটের খ্যাতিমান সাহিত্যিকগণ উপস্থিত থাকবেন। প্রতি ১০০টি সাহিত্য আসর শেষে সাহিত্য আসরে আগত তরুণ লেখকদের উৎসাহিত ও সম্মানিত করার লক্ষ্যে অতীতের মত এবারও কবিত, ছড়া, প্রবন্ধ, গল্প ও গান রচনা এই পাঁচটি বিভাগে পুরস্কার প্রদান করা হবে।
প্রতিযোগিতায় আগ্রহী লেখকদের নিকট হতে প্রাপ্ত স্বরচিত লেখা তরুণ সাহিত্য পদক প্রদান নীতিমালা অনুযায়ী বিচার করে এ পুরস্কার প্রদান করা হবে।
কেমুসাস ১১০০তম সাহিত্য আসর ও তরুণ সাহিত্য পদক প্রদান অনুষ্ঠান সফল করে তোলার জন্য সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আবদুল হামিদ মানিক, উদযাপন কমিটির আহবায়ক অধ্যক্ষ কবি কালাম আজাদ এবং সাহিত্য ও গবেষণা সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসসহ সংশ্লিষ্ট সকল সদস্য সিলেটের কবি সাহিত্যিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি