১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। শনিবার ১৮ ডিসেম্বর রাতে লক্ষীপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম সুজন মিয়া (২১)। সে হবিগঞ্জের চুনারুঘাট থানার রাজার বাজার গুচ্ছগ্রামের হিরা মিয়ার পুত্র।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট এর আওতাধীন সিপিসি- ২, (শ্রীমঙ্গল ক্যাম্প), মৌলাভীবাজার এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮ টার দিকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন পৌরসভাস্থ’ ৯ নং ওয়ার্ডের লক্ষীপুর বাজার এর “মা মেডিকেল হল” এর সামনে পাকা রাস্তার উপর হতে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সুজন মিয়াকে গ্রেফতার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে যোগসাজস পূর্বক নিজের হেফাজতে রাখার অপরাধের কথা স্বীকার করে।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর টেবিল ১৯(খ) ধারা মূলে মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।