সিআইপি সম্মানে ভূষিত হলেন সিলেটের প্রবাসী কল্লোল ও মারুফা দম্পতি

4
বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মাননা গ্রহণ করছেন প্রিমিয়াম ফিশ এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান গোলাপগঞ্জের সন্তান আমেরিকা প্রবাসী কল্লোল আহমেদ।

প্রিমিয়াম ফিশ এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান গোলাপঞ্জের কৃতি সন্তান আমেরিকা প্রবাসী কল্লোল আহমেদকে ২০১৯ সালের বৈধ চ্যানেলে বৈদেশিক মুদ্রা অর্জনকারী ক্যাটাগরিতে এবং তার সহধর্মিণী মারুফা আহমেদকে বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক অভিবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মানে ভূষিত হয়েছেন।
শনিবার ১৮ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০১৯ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়। মারুফা আহমেদ এর পক্ষে তার ভাই এনআরবি ব্যাংকের পরিচালক মোহাম্মদ জামিল ইকবাল গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. জায়েদ ইকবাল অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির কাছ থেকে সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। বিজ্ঞপ্তি