২০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার রাতে বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার পশ্চিম মাধবপুরের মো: মাহফুজ পাঠানের পুত্র মো: জুয়েল পাঠান (৩৪), একই থানার পূর্ব মাধবপুর গ্রামের মো: রঙ্গু মিয়ার পুত্র মো: রফিক মিয়া (৩২), একই জেলার বাহুবল থানার রাগপাশা গ্রামের আব্দুস শহিদের পুত্র মো: সাহারাজ মিয়া (৩৬) ও একই থানার চন্দনিয়া গ্রামের মো: সিরাজ মিয়ার পুত্র মো: হেলাল মিয়া (২৩)।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট এর আওতাধীন সিপিসি- ১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প), হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাত ১ টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন পৌরসভার সুশ্মান ফিলিং স্টেশন সংলগ্ন জনৈক মোঃ জিতু মিয়া (৪২) এর জুনায়েদ স্টোরের সামনে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: জুয়েল পাঠান ও মো: রফিক মিয়াকে গ্রেফতার করে।
এদিকে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট এর আওতাধীন সিপিসি- ১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প), হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১১ টার তিকে হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন ৬নং মিরপুর ইউনিয়নের মিরপুর বাজারস্থ’ জনৈক মোঃ ইফসুফ আলী (৩২) এর মুদি দোকানের সামনে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: সাহারাজ মিয়া ও মো: হেলাল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব।
পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ে করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।