শহরতলীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪ জন আটক

2

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার নোয়াগাঁও এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪ জনকে হাতেনাতে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। শুক্রবার ১৭ ডিসেম্বর বিকেল ৪ টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো-সাইদুর, সুজন,দীন ইসলাম ও মইনুল।
ঘটনার সত্যতা স্বীকার করেছেন,জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল খান। তিনি বলেন,অবৈধভাবে বালু উত্তোলনের সময় ৪ জনকে আটক করেছে পুলিশ।
স্থানীয়সূত্রে জানা যায়,শহরতলীর বাদাঘাট সংলগ্ন চেংগেরখাল এলাকায় দীর্ঘদিন থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলো একটি চক্র। এসব ঘটনায় বেশ কয়েকটি মামলা ও হয়েছে। এরই প্রেক্ষিতে শুক্রবার বালু উত্তোলনের সময় স্থানীয়রা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মত তাহমিনা আক্তারকে অবগত করলে তাৎক্ষণিক তিনি স্থানীয় জালালাবাদ থানার পুলিশকে দিয়ে ঘটনার সাথে জড়িতদের আটক করেন।
স্থানীয় বাসিন্দা ইয়াসিন মিয়া বলেন,এইখানে খুব প্রভাবশালী একটি চক্র অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। শুক্রবার তাদের হাতেনাতে ধরেছে প্রশাসন। এজন্য তাদের সাধুবাদ জানাই।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মত তাহমিনা আক্তার বলেন, আটকৃতদের মামলার আওতায় নিয়ে আসা হবে এবং তাদের কাছ থেকে জব্দকৃত বালু নিলামে বিক্রি করা হবে।