সুনামগঞ্জে মশিহর সিকিউরিটিজ লিঃ এর ডিজিটাল বুথ এর উদ্বোধন

6

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জে শেয়ার ব্যবসায় বিনিয়োগকারীদের আগ্রহের কথা বিবেচনা করে মশিহর সিকিউরিটিজ লিমিটেড এর উদ্যোগে ডিজিটাল বুথ সুনামগঞ্জ শাখার উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি রবিবার বিকেলে শহরের আলতাফ উদ্দিন স্কয়ার সংলগ্ন পাল স্কয়ার মার্কেটে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এর শুভ উদ্বোধন করেছেন।
মশিহর সিকিউরিটিস লিমিটেড এর চেয়ারম্যান শেখ মোগলজান রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র নাদের বখত, কলামিস্ট সুখেন্দু সেন, সুনামগঞ্জ সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মোজাম্মেল হক মুনীম প্রমুখ।
সুনামগঞ্জ প্রতিনিধি দেবেন্দ্র তালুকদার রিংকুর উপস্থাপনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট চান মিয়া,দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক আহমদুজ্জামান হাসান, হোটেল গ্রেভারইন এর চেয়ারম্যান সেলিনা সৌরভী, জেনারেল ম্যানেজার টুটুল ভট্টাচার্য্য, এজিএম রুহুল কুদ্দুছ সুজন, প্রধান কার্যালয়ের ম্যানেজার রবিউল ইসলাম, ব্রাঞ্চ ম্যানেজার শফিকুল ইসলাম, মোঃ আক্তারুজ্জামান ও হেড অব এইচআর এডমিন মোঃ রাসেল আলীসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেন, বিশ্বায়নের সাথে সংগতি রেখে সুনামগঞ্জের ব্যবসায়ীদেরকেও শেয়ার বাজারে বিনিয়োগের মাধ্যমে এগিয়ে যেতে হবে। এজন্য সুনামগঞ্জের আগ্রহী ব্যবসায়ীদেরকে যুগোপযোগী করে গড়ে তুলে বিনিয়োগের জন্য সর্বোত্তম ও সর্বাধুনিক সেবার সর্বোচ্চ মান নিয়ন্ত্রণের জন্য এই প্রতিষ্ঠানকে নিরলস পরিশ্রম করতে হবে। উদ্বোধনী দিনেই এক কোটি টাকার লেনদেন হয়েছে বলে জানান মশিহর সিকিউরিটিস লিমিটেড এর চেয়ারম্যান শেখ মোগলজান রহমান।