ছড়ারপার মহল্লায় শীতবস্ত্র বিতরণ ॥ বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার কর্মী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই

2
সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের পরিবারের উদ্যোগের ও ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের সহযোগিতায় নগরীর ছড়ার পাড় মহল্লার অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশে রূপ নিচ্ছে। আমার বাবা আমৃত্যু আপনাদের সেবায় জন্য কাজ করেছেন। আপনাদের উন্নতি ও সিলেটের উন্নয়ন ছিল আমার বাবার রাজনীতির উদ্দেশ্য। আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার কর্মী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই।
শুক্রবার সকাল ১১টায় সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের উদ্যোগের ও ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের সহযোগিতায় নগরীর ছড়ার পার মহল্লার অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে ডা. আরমান আহমদ শিপলু উপরোক্ত কথাগুলো বলেন।
শীতবস্ত্র অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাইফুল আলম খান কয়েছ, এম এ মতিন, এনাম আহমদ, দিলীপ মিয়া, কামাল আহমদ,আবুল আহমদ, আব্দুল গফফার মিন্টু, কাওসার জামাল, শামস মো. জাবেদ সুফিয়ান, রাসেল আহমদ, আনোয়ার হোসেন শামীম, মুরাদ আহমদ, জাহিদ হোসেন মুসা, ইমরান আহমদ, সুহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি