নগরীর ৫টি ওয়ার্ডে ফাইজারের টিকাদান অব্যাহত

2

স্টাফ রিপোর্টার :
ওসমানী হাসপাতালের পাশাপাশি নগরীর আরো ৫টি ওয়ার্ডে স্থাপিত অস্থায়ী টিকাদান কেন্দ্রে ফাইজারের টিকাদান অব্যাহত রয়েছে। মঙ্গলবার ৫টি ওয়ার্ডে ফাইজারের ১ম ডোজ নিয়েছেন ৩১৮ জন। এরমধ্যে ২১১ জন পুরুষ ও ১০৭ জন মহিলা রয়েছে।
জানা যায়, শনিবার থেকে নগরীর ২৬ ও ২০ নং ওয়ার্ড কাউন্সিলার কার্যালয়ে ফাইজারের টিকা কার্যক্রম শুরু হয়। রবিবার ১১নং ওয়ার্ড কাউন্সিলার কার্যালয়েও টিকা কার্যক্রম চালু হয়। এরপর সোমবার থেকে নগরীর ৫নং ওয়ার্ড ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলার কার্যালয়েও শুরু হয় ফাইজারের ১ম ডোজ দেয়ার কার্যক্রম। ওসমানী হাসপাতাল কেন্দ্রে করোনার টিকা গ্রহণকারীর চাপ কমাতে ওয়ার্ড পর্যায়ে এই টিকা কার্যক্রম চালুর উদ্যোগ নেয় সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ। এই কার্যক্রম আরো কয়েকদিন অব্যাহত রাখা হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট বিভাগ।
সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: জাহিদুল ইসলাম বলেন, মঙ্গলবার নগরীর ৫নং ওয়ার্ডে ৬৬ জন, ১১নং ওয়ার্ডে ৪ জন, ১৬নং ৩২ জন, ২০নং ওয়ার্ডে ৫৪ জন ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলার কার্যালয়ে ১৬২ জন ফাইজারের ১ম ডোজ নেন। একই সাথে মঙ্গলবার ওসমানী হাসপাতাল কেন্দ্রে ফাইজারের ১ম ডোজ নেন ১ হাজার ২৬৬ জন ও ২য় ডোজ গ্রহণ করেন ১ হাজার ৪৭০ জন। নগর ভবনস্থ অস্থায়ী কেন্দ্রে সিনোফার্মের ২য় ডোজ নেন ১০০ জন, কোভিশিল্ডের ২য় ডোজ নেন ৫০ জন।