শিবগঞ্জ থেকে ইয়াবাসহ সমীরন সেন গ্রেফতার

3

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ সমীরন সেন (৫৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার ৬ ডিসেম্বর দুপুরে সেনপাড়া এসপি টাওয়ারের পাশ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সমীরন সেন হবিগঞ্জ জেলার বাহুবল থানার রামপুর গ্রামের মৃতর অমর সেনের পুত্র। বর্তমানে সে নগরীর শিবগঞ্জ আদিত্যপাড়া অমৃত সিংয়ের ১৪ নং বাসার বাসিন্দা।
পুলিশ জানায়, সোমবার দুপুরে পৌনে ২ টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) দেবাশীষ সরকার এর নেতৃত্বে এসআই (নিঃ) শামীম উদ্দিন, এএসআই (নিঃ) মোঃ দুলাল হোসাইন, কনস্টেবল ২৫৬ মোঃ ফরিদ উদ্দিন, কনস্টেবল ১৫৭২ জালাল উদ্দিন, কনস্টেবল ৯৫৫ আব্দুল কাদির, কনস্টেবল ১৭২৬ লাভলু মল্লিকদের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শিবগঞ্জ সেনপাড়াস্থ এসপি টাওয়ারের পার্শ্ববতী ধ্রুব স্টোর নামীয় দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সমীরন সেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী সমীরন সেন জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট শহরের কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকাসহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। উক্ত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।