ক্ষমতাসীনদের ফ্যাসিবাদী শাসন ব্যবস্থা এরশাদের স্বৈরাচারী শাসনকেও হার মানাচ্ছে —–এডভোকেট জুবায়ের

4
স্বৈরাচারের পতন দিবস উপলক্ষে সিলেট মহানগর জামায়াত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দেশপ্রেমিক জনতার দুর্বার আন্দোলনে এরশাদের স্বৈরশাসনের পতন ঘটে। এই দিনে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি আদায় করার মাধ্যমে গণতন্ত্র মুক্তি পেয়েছিল। জনগণ ফিরে পেয়েছিল তাদের ভোটের অধিকার। আবারও স্বৈরশাসনের প্রেতাত্মা আওয়ামী অপশক্তি জাতির ঘারে জগদ্দল পাথরের ন্যায় বসে রয়েছে। তাদের অবৈধ ক্ষমতা লিপ্সা বহু কষ্টে অর্জিত গণতন্ত্রের কফিনে শেষ পেরেক ঠুকে দিয়েছে। সরকারের ফ্যাসিবাদী কায়দায় জুলুম, নিপীড়ন ও নির্যাতনের স্টিমরোলার এরশাদের স্বৈরশাসনকেও হার মানাচ্ছে। গণতন্ত্র মুক্তি দিবসের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। স্বৈরাচারী এরশাদও যেমন বন্দুকের জোরে ক্ষমতায় টিকে থাকতে পারেনি, আওয়ামী ফ্যাসিবাদীরাও ক্ষমতায় টিকে থাকতে পারবে না।
তিনি সোমবার জামায়াত কেন্দ্র ঘোষিত স্বৈরাচারের পতন ও গণতন্ত্র মুক্তি দিবস উপলক্ষে সিলেট মহানগর জামায়াত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, জামায়াত নেতা উপাধ্যক্ষ আব্দুস শাকুর, মুফতি আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত ও এডভোকেট জামিল আহমদ রাজু প্রমুখ। বিজ্ঞপ্তি