শাহজালাল ইসলামী ব্যাংক অসহায় মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছে – মেয়র আরিফুল হক

7
শাহজালাল ইসলামী ব্যাংকের সিএসআর এর আওতায় প্রায় ১২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করছেন মেয়র আরিফুল হক চৌধুরী সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হারুন মিয়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের সাহায্যার্থে সব সময় সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক সব সময় মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতে থাকবে। পাশাপািশ তিনি এই সময়ে অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতিও আহবান জানান। তিনি উপস্থিত সকলের কাছে শাহজালাল ইসলামী ব্যাংকের জন্য সার্বিক কল্যাণ কামনা করেন।
তিনি সোমবার (৬ ডিসেম্বর) সকালে সিলেট নগরীর শিবগঞ্জ সোনারপাড়া মুবাশ্বির ভিলায় শাহজালাল ইসলামী ব্যাংকের সিএসআর এর আওতায় প্রতি বছরের ন্যায় এবারো প্রায় ১২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন, শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হারুন মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুর রকিব তুহিন, সাবেক কমিশনার সাজ্জাদুর রহমান, ইউকে বিসিসিআই এর প্রেসিডেন্ট ও শাহজালাল ইসলামী ব্যাংকের সাবেক স্বতন্ত্র পরিচালক নাজমুল ইসলাম নুরু, শাহজালাল ইসলামী ব্যাংকের দরগা গেইট শাখার ব্যবস্থাপক মোঃ তোফায়েল ইয়াকুব, সিলেট শাখার ব্যবস্থাপক খুরশীদ আলম, সুবিদ বাজার শাখার ব্যবস্থাপক মোদাব্বির আহমেদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাঈল মাহমুদ সুজন, সহ-সভাপতি মাতাবুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান, সদস্য আজাদ বক্ত শাহিন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সাহাব উদ্দিন চৌধুরী, গোলাপগঞ্জ আল এমদাদ ডিগ্রী কলেজের সভাপতি মনজুর আহমেদ, বাংলাদেশ স্কাউটস সিলেট জেলার সহকারি কমিশনার ও সিলেট চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক মো: হিফজুর রহমান খাঁন প্রমুখ। বিজ্ঞপ্তি