দুই শীর্ষ করদাতার সংবর্ধনা ॥ পূবালী ব্যাংক তাদের সম্মানিত করে দেশের উন্নয়নে ভূমিকা রাখলো

5

সিলেট বিভাগের সর্বোচ্চ করদাতা দুই বিশিষ্ট ব্যবসায়ীকে সংবর্ধনা দিয়েছে পূবালী ব্যাংক লিমিটেড সিলেট শাখা। ব্যাংকের গ্রাহক সিলেট বিভাগের সর্বোচ্চ করদাতা এবিএম আতাউল করিম এবং সিলেট জেলার সর্বোচ্চা করদাতা মো: আবুল কালামের সম্মানে শনিবার (৪ ডিসেম্বর) এই সংবর্ধনার আয়োজন করা হয়।
নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সিলেট শাখার ব্যবস্থাপক এজিএম অঞ্জন দাশ। প্রিন্সিপাল অফিসার রাজু আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, সিলেটের বিশিষ্ট চিকিৎসক এবং নুর জাহান হাসপাতালের চেয়ারম্যান ডা. নাসিম আহমদ। সম্মানিত অতিথির বক্তব্যে তিনি বলেন, এদেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য সকল নাগরিকেরই আয়কর প্রদান করা উচিত। বিশিষ্ট ব্যবসায়ী আতাউল করিম সেলিম এবং আবুল কালাম সেই দায়িত্ব পালন করেছেন। আর পূবালী ব্যাংক তাদের সম্মানিত করে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখলো। সরকারের আভ্যন্তরিন সম্পদ বৃদ্ধি পেলে দেশের অবকাঠামোর উন্নয়ন হয়। এতে মানুষের জীবনমানে আধুনিকতার ছোঁয়া লাগে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংক সিনিয়র প্রিন্সিপাল অফিসার আদিব আব্বাস চৌধুরী, কর্মকর্তা শহিদুল ইসলাম, রত্নেস্বর সরকার, তাহমিদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি