মুয়াজ্জিন কল্যাণ সমিতি সিলেট এর উদ্যোগে ১০তম তাফসিরুল কুরআন মহাসম্মেলন আজ

12

মুয়াজ্জিন কল্যাণ সমিতি সিলেট এর উদ্যোগে ১০তম তাফসিরুল কুরআন মহাসম্মেলন আজ শনিবার (৪ ডিসেম্বর) বিকাল ২টা থেকে মধ্যরাত পর্যন্ত সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারী মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
মহাসম্মেলনে সভাপতিত্ব করবেন সিলেট জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদীস এবং মুয়াজ্জিন কল্যাণ সমিতির উপদেষ্টা মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ী, সিলেট জামে নূরীয়া ইসলামিয়া ভার্থখলা ও জালালাবাদ ইমাম সমিতির সভাপতি এবং মুয়াজ্জিন কল্যাণ সমিতির উপদেষ্টা মাওলানা হাফিজ মজদুদ্দীন আহমদ, সিলেট জামেয়া মাদানীয়া কাজির বাজারের শিক্ষা সচিব ও মুয়াজ্জিন কল্যাণ সমিতির উপদেষ্টা মাওলানা মুফতি শফিকুর রহমান, মুয়াজ্জিন কল্যাণ সমিতির সভাপতি মাওলানা সাইদুর রহমান।
তাফসির পেশ করবেন আল্লামা নুরুল ইসলাম খান, সুনামগঞ্জী, আল্লামা মুফতি রশীদুর রহমান ফারুক (পীর) বরুণা, মুয়াজ্জিন কল্যাণ সমিতির উপদেষ্টা মাওলানা শায়েখ হাসান জামিল ক্বাসেমী, ঢাকা, মাওলানা সালাহ উদ্দীন নয়নপুরী, ঢাকা, কালিঘাট হযরত শাহচট (রহ.) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জামাল উদ্দীন আজমী। এছাড়াও আরো বরন্য উলামায়ে কেরাম তাফসির পেশ করবেন। বিজ্ঞপ্তি