বঙ্গবন্ধুর স্বপ্ন আজ শেখ হাসিনার মাধ্যমেই বাস্তবায়িত হচ্ছে – ডা. আরমান আহমদ শিপলু

1
নগরীর কলবাখানী এলাকায় সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

সিসিকের প্রথম মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন আজ শেখ হাসিনার মাধ্যমেই বাস্তবায়িত হচ্ছে। আওয়ামীলীগ সরকার যত বাড়ই ক্ষমতায় আসে অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের জীবনমান উন্নয়নে কাজ করেন। তিনি এ ধরনের একটি মহতি উদ্যোগ নেওয়ার জন্য সুরমা বয়েজ ক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। পাশাপাশি সমাজের বিত্তশালীদের নিজ নিজ এলাকার অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
তিনি বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেল ৪টায় নগরীর কলবাখানী এলাকায় সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি আতাউর রহমান আতা, সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ সভাপতি গোপাল বাহাদুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান সাইফুর, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য সুমন বাহাদুর, গপ্পু বাহাদুর, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এম এ ফয়েজ, আরাফাত আহমদ, জাহিদ মুসা, ইমন আহমদ প্রমুখ। এ সময় প্রধান অতিথি সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রায় শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। বিজ্ঞপ্তি