সাবেক পৌর চেয়ারম্যান হারুনুর রশীদ হিরন মিয়ার মৃত্যুবার্ষিকী পালন

10

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর পৌরসভার প্রথম চেয়ারম্যান, ৫ বারের সফল ইউপি চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি এবং সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূঁইয়ার পিতা প্রয়াত হারুনুর রশীদ হিরন মিয়ার মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।
২ ডিসেম্বর বৃহস্পতিবার হারুনুর রশীদ মিয়া স্মৃতি সংসদের উদ্যোগে হারুনুর রশীদ হিরন মিয়ার ২১ তম মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে আ’লীগের দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।
হারুনুর রশীদ হিরন মিয়া স্মৃতি সংসদের সভাপতি পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক শশী কান্ত গোপের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। এতে স্মৃতিচারণ করেন প্রয়াত হারুনুর রশীদ হিরন মিয়ার পুত্র সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূঁইয়া।
বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক হাজী আবদুল জব্বার, আ’লীগ নেতা শাহ জামাল, পৌর আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হাই, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জামিল আহমদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, শিক্ষক আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূঁইয়া, এম শামীম আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমদ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিছবাহ আহমদ, যুগ্ম-আহবায়ক কামরান আহমদ প্রমুখ।
এ সময় উপজেলা কৃষক লীগের সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, আ’লীগ নেতা ও শালিসি ব্যক্তি শাহ আবদুর রাজ্জাক, উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, পৌর আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক শুকুর আলী ভূঁইয়া, আ’লীগ নেতা জামাল হোসেন, গুলজার মিয়া, আবুল মিয়া, আ’লীগ নেত্রী সুফিয়া খানম সাথী, সাবেক পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, দিলোয়ার হোসেন ভূঁইয়া দিলবর, আ’লীগ কর্মী রাহিম উল্লাহ, মুক্তিযোদ্ধা সন্তান কমাণ্ড নেতা ফকির আজিজ, পৌর যুবলীগ নেতা রাজিব চৌধুরী বাবু সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় প্রয়াত হারুনুর রশীদ হিরন মিয়ার রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।